নিন আপনার পিসির জন্য AusLogics Boost Speed Premium 8.1.2.0। সর্বশেষ ভার্সন With Activator। এখন থেকে আপনার পিসির স্প্রীড আর কমবে না শুধুমাত্র এই সফটওয়্যারটির টুলগুলো এনাবেল রাখবেন।।

 আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই ? আমি আল্লাহর অশেষ রহমতে খুব ভালই আছি। আজ আপনাদের সাথে পিসির অতি গুরুত্বপূর্ণ Boost Speed Premium ভার্সন নিয়ে হাজির হলাম। যা আপনার পিসির সম্পূর্ণ যত্ন নিতে সহায়ক। আপনার পিসির Speed বারাতে এই সফটওয়্যারটির জুরি নেই।

 

এটি ব্যবহার করে আপনি যেভাবে আপনার পিসির Speed বারাবেন।

প্রথমে এই সফটওয়্যারটি দিয়ে আপনার পিসিকে সম্পূর্ণ স্কান করে নিন।

তারপর  Live Spreedup এ ক্লিক করু

এবার আপনি  সব টুলগুলো এনাবেল করে দিন


All Tools

এখানে আপনারা বিভিন্ন টুলস দেখতে পাবেন নীচের চিত্রটি দেখুন। আপনি যদি আপনার পিসির বেস্ট পারফর্মেন্স পেতে চান তাহলে এই টুলস এর Disk defrag, Registry  cleaner, Registry defrag , disk  doctor অপশন এ ক্লিক করে এর সব কাজগুলো সম্পূর্ণ করে দিন।


তারপর  Startup manager  এ ক্লিক করে যেই প্রোগ্রামগুলো আপনার প্রয়োজন নেই সেগুলো Uncheek করে দিন

Download And Activation


প্রথমে নীচ থেকে  Boost Speed Premium 8.1.2.0  নামিয়ে নিন

ডাউনলোড করতে  "Create Download Link" এ ক্লিক করুন

তারপর এখান থেকে Activator নামিয়ে নিন

ডাউনলোড করতে  "Create Download Link" এ ক্লিক করুন

নামানো শেষ হলে Boost Speed Premium  স্বাভাবিক নিয়মে ইন্সটল করেন।। ওপেন করবেন না।  তারপর Activator ফাইলটি ওপেন করেন। তারপর আপনি সফটওয়্যারটি যেই ফোল্ডার এ ইন্সটল করেছেন সেই ফোল্ডারটি দেখিয়ে দিন এবার Patch বাটন এ ক্লিক করেন।। ব্যাস আপনার সফটওয়্যারটি অ্যাক্টিভ হয়ে যাবে।

Your  Program registered

 


কিছু বলার ছিল আপনাদের

  • এই টিউন সম্পর্কে যদি আপনাদের কিছু জানার থাকে বা টিউনটি আপনাদের কাছে কেমন লাগলো তা টিউনমেণ্টে জানাতে ভুলবেন না কিন্তু।। আমি আপনাদের টিউনমেণ্টের অপেক্ষায় থাকলাম
  • আপনাদের যেকোনো মতামত আমাকে ভাল মানের টিউন করতে উৎসাহিত করবে।। এই টিউনটিতে যদি কোনো ভুল  থাকে বা লিংকে কোন রকম সমস্যা থাকে তাহলে অবশ্যই তা ঠিক করে দেয়া হবে।।
  • আর একটি কথা "কপি পেস্ট বর্জন করুন কারন কপি পেস্ট আপনাকে কোনদিন একজন ভাল মানের টিউনার এর মর্যাদা দেবে না"
  •  সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন এই কামনায় আল্লাহ হাফেজ।।